ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার আসামি গ্রেপ্তার, অটোরিকশা জব্দ

0
44

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার আসামি জিয়াউল হক ফয়সালকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল সোমবার নগরীর দেওয়াহাট এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এর আগে দুপুরে খুলশী থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহূত অটোরিকশাটি জব্দ করা হয়। ওই গাড়ির চালক খুনের বিষয়ে জরুরি তথ্য দেওয়ার পরপরই ফয়সালকে গ্রেপ্তার করা হয়। আটক ফয়সাল ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকার আমিনুল হকের ছেলে।

ঘটনার বিষয়ে পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পরিদর্শক সন্তোষ চাকমা কালের কণ্ঠকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুদীপ্ত হত্যাকাণ্ডে ব্যবহূত অটোরিকশাটি জব্দ করা হয়। এরপর চালকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী ফয়সালকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তে পাওয়া তথ্য অনুযায়ী আটক ফয়সাল খুনের ঘটনায় সরাসরি জড়িতদের একজন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

২০১৭ সালের ৬ অক্টোবর নগরীর দক্ষিণ নালাপাড়া এলাকার বাসা থেকে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাসকে টেনে-হেঁচড়ে নিয়ে যায় এবং রাস্তায় কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় করা মামলার আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ডিস সালাউদ্দিনের নাম প্রকাশ করেছিল। এবার হত্যাকাণ্ডে ব্যবহূত অটোরিকশা জব্দ ও আরেক আসামি গ্রেপ্তার হলো।

রিপ্লে করুন

Please enter your comment!
Please enter your name here