এমিরেটস স্টেডিয়ামে শাহরুখ ও মেসুত ওজিল

0
37
আর্সেনাল তারকা মেসুত ওজিল ও তার বান্ধবী অ্যামিনি গালসের সাথে শাহরুখ - ছবি সংগৃহীত

আইপিএলে নিজের দলের খেলা বাদ দিয়ে হঠাৎ করেই লন্ডনে গিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ খান। গত সোমবার সন্ধ্যায় প্রিমিয়ার লিগ জায়ান্ট আর্সেনালের হোম গ্রাউন্ড এমিরেটস স্টেডিয়ামে বসে প্রাণভরে উপভোগ করলেন আর্সেনাল বনাম নিউক্যাসেল ইউনাইটেড ম্যাচ। এতে ২-০ তে জয় পায় আর্সেনাল।

স্টেডিয়ামে বসে আর্সেনালের ম্যাচ দেখে এমনিতেই আপ্লুত ছিলেন শাহরুখ। তার ওপর সংশ্লিষ্ট ক্লাবের আতিথেয়তায় আরো মুগ্ধ হন তিনি। এ সময় আর্সেনাল তারকা মেসুত ওজিল ও তার বান্ধবী অ্যামিনি গালসের সাথেও সাক্ষাৎ হয় তার।

ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় কিং খান নিজেই জানান সেসব কথা। সোশ্যাল মিডিয়ায় মেসুতদের ছবি শেয়ার করে শাহরুখ লিখেন, দুর্দান্ত একটা সন্ধ্যা উপহার দেয়ার জন্য আর্সেনালকে ধন্যবাদ। মেসুত ওজিল ও অ্যামিনি গালসের ঊষ্ণ অভ্যর্থনা ও আতিথেয়তার আমি মুগ্ধ। খুব শীঘ্র তোমাদের সঙ্গে ভারতে দেখা হচ্ছে।

মেসুত ওজিল ছাড়াও এ সন্ধ্যাটা স্মরণীয় হয়ে রইল আর্সেনালের সুইশ মিডিও গ্রানিৎ জাকার জন্যও। ম্যাচ জয়ের পাশাপাশি তার প্রিয় অভিনেতা শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে অভিভূত জাকা ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন বলিউডি ডনের সাথে। জাকার আগে থেকেই শাহরুখের পরম ভক্ত। তার কিং খান প্রীতি অনুরাগীদের অজানা নয়।

এদিন ম্যাচ জয়ের পর সোশ্যাল মিডিয়ায় বলিউড বাদশার সঙ্গে ছবি পোস্ট করে জাকা লেখেন, ‘পর্দায় তার পারফরম্যান্স দেখতে সবসময় মুখিয়ে থাকি। আশা করি নিউক্যাসেলের বিরুদ্ধে আর্সেনালের পারফরম্যান্স তাকেও মুগ্ধ করেছে। অবশেষে আমার অন্যতম প্রিয় অভিনেতা শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।’

এর আগে লন্ডনের মাদাম তুসোর মিউজিয়ামে শাহরুখের মোমের মূর্তির পাশে দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জাকা। ক্যাপশন হিসেবে লিখেছিলেন, ‘ভবিষ্যতে লন্ডনে আমার অতিথি হিসেবে শাহরুখ খানকে পেলে আনন্দিত হব।’ শাহরুখও প্রত্যুত্তরে জাকাকে জানিয়েছিলেন, ‘অবশ্যই পরেরবার বাস্তবে মুখোমুখি হব।’ সুতরাং স্বাভাবিকভাবেই সোমবারের সন্ধ্যাটা যে জাকার জন্য স্মরণীয় হয়ে রইল, তা বলাই যায়।

রিপ্লে করুন

Please enter your comment!
Please enter your name here