অপমানে মেক্সিকো রকস্টারের আত্মহত্যা!

0
31
আর্মান্দো ভেগা-গিল

মেক্সিকোর জনপ্রিয় রকস্টার আর্মান্দো ভেগা-গিল গত সোমবার স্থানীয় সময় ভোররাত চারটায় নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। ভ্যারাইটির প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি এক নারী তাঁর বিরুদ্ধে অভিযোগ করে বলেছেন, তিনি যখন ১৩ বছরের কিশোরী ছিলেন, তখন আর্মান্দো ভেগা-গিল তাঁকে যৌন নির্যাতন করেন। এ খবর দ্রুত ছড়িয়ে পড়ে। এরপর মানসিকভাবে ভেঙে পড়েন এই রকস্টার। আত্মহত্যার আগে তিনি টুইটারে একটি সুইসাইড নোট দিয়ে গেছেন। তাতে তিনি লিখেছেন, ‘আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। অপরাধবোধ থেকে নয়, অত্যন্ত অপমানিত হয়েছি। তাই আত্মহত্যার পথ বেছে নিয়েছি। কারণ, আমার বিরুদ্ধে আনা এমন একটি অভিযোগের পর আমার ছেলে কীভাবে সমাজে মুখ দেখাবে, তা নিয়ে আর ভাবতে পারছি না।’

আর্মান্দো ভেগা-গিলের বিরুদ্ধে মেক্সিকোর এক নারী অভিযোগ করে বলেছেন, এই রকস্টার একদিন তাঁকে বাড়িতে ডাকেন। তিনি সেখানে যান। তখন এই রকস্টার তাঁকে যৌন নির্যাতন করেছেন। কীভাবে চুমু খেতে হয়, তা শেখাচ্ছিলেন।

বোতেল্লিতা ডি জেরেজ নামের এক রক ব্যান্ড প্রতিষ্ঠা করেন আর্মান্দো ভেগা-গিল। সেই ব্যান্ডের বেস প্লেয়ার ছিলেন তিনি। এই ব্যান্ডের আরেক সদস্য পাওলা হার্নান্ডেজ বলেছেন, সোমবার ফোনে কথা বলার সময়ই আর্মান্দোকে মানসিকভাবে বিধ্বস্ত মনে হয়েছিল। ওই সময় তিনি নিজেকে বারবার নির্দোষ বলে দাবি করেছেন। কিন্তু তা কীভাবে প্রমাণ করবেন, তা বুঝতে পারছিলেন না।

রিপ্লে করুন

Please enter your comment!
Please enter your name here