উর্বশীর শরীরে স্পর্শ বনি কাপুরের, নেটদুনিয়ায় তোলপাড়

0
41

অভিনেত্রী উর্বশী রাউতেলা ও বনি কাপুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে উর্বশীর শরীরের আপত্তিকর স্থানে স্পর্শ করতে দেখা গেছে বনি কাপুরকে। উর্বশী বিষয়টা হালকাভাবে নিলেও নেটদুনিয়ায় সেটা নিয়ে চলছে কাঁটাছেঁড়া।

৩১ মার্চ জয়ন্তীলাল গাডা পুত্র অক্ষয় গাডার বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের বেশকিছু সেলিব্রিটি। যেখানে গিয়েছিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, প্রযোজক বনি কাপুরের মতো ব্যক্তিত্বও। ভিডিওয়ে দেখা যাচ্ছে, বনি কাপুর এবং উর্বশী পাশাপাশি দাঁড়িয়ে কথা বলছেন, মজা করছেন। বের হওয়ার সময়ে বনি কাপুরকে দেখা যায় বিদায়সূচক ভঙ্গিমায় অভিনেত্রীর পশ্চাতে‌ হাত দিতে। হয়তো এটা একটা সাধারণ আচরণই ছিল। কিন্তু ভিডিওটি দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই প্রশ্ন তোলেন, চোখে দেখে বিষয়টাকে যতটা সাধারণ মনে হচ্ছে, এটা আদতে তেমন না। বরং একেবারেই যৌন হয়রানির ঘটনা। এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ভিডিওটিকে ‘ডিসগাস্টিং’ আখ্যা দেন। অন্য একজন লেখেন, ‘‘এটা যদি একজন সাধারণ মানুষ করতেন, তা হলে উর্বশী তাঁকে চড় মারতেন। কিন্তু এত বড় একজন প্রযোজকের ক্ষেত্রে তো সেটা সম্ভব হয় না।” ক্রমাগত এ ধরনের ঘটনা ঘটতে থাকায় শেষ পর্যন্ত উর্বশী মুখ খুলতে বাধ্য হন।

নিজের টুইটার অ্যাকাউন্টে বনি কাপুরের সঙ্গে ভিডিওর মুহূর্তটির একটি ছবি শেয়ার করেছেন উর্বশী। তিনি লিখেছেন, ‘‘ভারতের অন্যতম একটি বড় সংবাদপত্র আর সেখানে এই ধরনের খবর! যদি মেয়েদের সম্মান করতে না জানেন তা হলে দয়া করে নারী মুক্তি বিষয়ে কথা লিখবেন না।”

তিনি বনি কাপুরকে ‘‘সত্যিকারের ভদ্রলোক” আখ্যা দিয়েছেন। ঊর্বশী নিজের টুইটারে মঙ্গলবার লেখেন, যখন দেখলাম ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এত বার শেয়ার হয়েছে, আমি অবাক হয়ে যাই। উনি একজন শ্রদ্ধেয় মানুষ। এটা দেখে আমার প্রচন্ড খারাপ লাগছে। মানুষের সম্মান নষ্ট করার আগে আমরা কি এক মুহূর্ত ভাববো না।”

উর্বশী আরও লিখেছেন, ‘‘আমি বনি কাপুরকে শ্রদ্ধা করি এবং তাঁর সম্মান রক্ষার্থে পাশেই আছি।’

রিপ্লে করুন

Please enter your comment!
Please enter your name here