ত্রিশ সেকেন্ড সময় লাগবে না বর্তমান সরকারের পতনে- মিনু

0
42

সরকার জনগণের সঙ্গে ধোঁকা দিয়ে ক্ষমতায় আছে উল্লেখ করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, ৩০ সেকেন্ডের আন্দোলনে টর্নেডোর মতো সরকার পতন করা হবে।

তিনি বলেন, একদিন ৩০ সেকেন্ডের টর্নেডোর মতো সরকারের পতন হবে। গণআন্দোলন টর্নেডোতে রূপ নেবে। সরকার জনগণের সঙ্গে ধোঁকা দিয়ে ক্ষমতায় আছে। জনগণের আন্দোলনেই এই সরকারের পতন হবে।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিনু।

রাজশাহী মহানগর ও জেলা যুবদলের আয়োজনে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিজানুর রহমান মিনু বলেন, বেগম খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে দীর্ঘ এক বছরের বেশি সময় ধরে অবৈধভাবে জেলে আটকে রাখা হয়েছে। তিনি এখন গুরুতর অসুস্থ। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কোনোভাবেই হাঁটতে পারছেন না। কিন্তু এই সরকার খালেদা জিয়ার আর্জি অনুযায়ী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করছে না। বিষয়টি অমানবিক। তাই দলের চেয়ারপারসনের মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়ালীউল হক রানা, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সহ-সভাপতি মাইনুল হক, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু ও সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু, জেলা যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সহ-সভাপতি নাছির উদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত প্রমুখ।

রিপ্লে করুন

Please enter your comment!
Please enter your name here