fbpx
বাড়িজাতীয়অপরাধরাজশাহীতে হিসাবরক্ষণ কর্মকর্তাকে হত্যার হুমকি চেয়ারম্যানের

রাজশাহীতে হিসাবরক্ষণ কর্মকর্তাকে হত্যার হুমকি চেয়ারম্যানের

রাজশাহীর পুঠিয়ার উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা আবুল কালাম আজাদকে হত্যার হুমকি দিয়েছে পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, এই মর্মে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গত ৯ মে চেয়ারম্যান বাচ্চু তার নিজ মোবাইল থেকে এই হুমকি দেয় বলে অভিযোগ করেন হিসাবরক্ষণ কর্মকর্তা আবুল কালাম।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার (৯ মে) দুপুর সোয়া ১২টার দিকে পুঠিয়ার উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা আবুল কালাম আজাদ তার নিজ কর্মস্থলে ছিলেন। এসময় উপজেলা চেয়ারম্যান তার নিজস্ব মোবাইল নম্বর থেকে ফোন করে আবুল কালাম আজাদকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এর কারণ জানতে চাইলে তিনি উপজেলা চেয়ারম্যান পরিচয় দিয়ে খুন জখম করার হুমকি দেয়। এসময় সে উক্ত কর্মকর্তাকে কর্মস্থলে চাকরি করতে দিবে না বলেও ভয়ভীতি দেখায়। এ ঘটনায় ওইদিন থানায় অভিযোগ দায়ের করেন আবুল কালাম আজাদ ।

এ বিষয়ে পুঠিয়া উপজেলার হিসাবরক্ষণ অফিসার আবুল কালাম আজাদ বলেন, উপজেলা চেয়ারম্যান যখন তাকে হুমকি দেয় তখন তার চেম্বারে ভাইস চেয়ারম্যান, নারী ভাইস চেয়ারম্যান ও শিক্ষক প্রতিনিধিদের কয়েকজন উপস্থিত ছিলেন। এ ঘটনার পর সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ডিভিশন কন্ট্রোলার অব একাউন্স, ঢাকা এডিশনাল সিজিও, অফিসার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সমাজসেবা কর্মকর্তাসহ পরিচিতজনদের বিষয়টি জানিয়েছেন বলেও জানান তিনি।

চেয়ারম্যানের এমন হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে দাবি করে আবুল কালাম আজাদ বলেন, বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিল পাসকে কেন্দ্র করে এর আগেও তিনি বিভিন্ন লোক মারফত আমাকে হুমকি দেয়। বিষয়টি সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান সরকারি এই কর্মকর্তা।

এ ব্যাপারে জানতে উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চুর ফোনে একাধিকবার কল দেওয়া হলে ফোন রিসিভ করেননি তিনি।

পুঠিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. সোহরাওয়ার্দী বলেন, অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments