নারায়নগঞ্জে কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব

ছবিঃ সংগৃহীত ছবি।

নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাংয়ের আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি চাকু, একটি লোহার দণ্ড ও একটি বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৭ মে) বিকেল সাড়ে ৫ টায় র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেফতাররা হল- মো. উজ্জল হোসেন (১৯), মো. রনি (১৯), মোঃ ইমন হোসেন (১৮), মোঃ কালাম হোসেন (১৯) ও মোঃ আলমগীর হোসেন (১৯)। বাকী তিনজনের বয়স ১৮ বছরের কম হওয়ায় বিজ্ঞপ্তিতে তাদের নাম ও ছবি প্রকাশ করা হয়নি। এর আগে বুধবার রাত রাত ১টা ৪৫ মিনিটে সিদ্ধিরগঞ্জের মৌচাক এবং বৃহস্পতিবার ভোর ৫টায় সিদ্ধিরগঞ্জের ধনু হাজী এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতার কিশোর গ্যাং এর সদস্যরা  সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা বেশ কিছুদিন যাবত পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে  দলবদ্ধ  হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। এছাড়াও সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনিয়ে নেয় কিশোর গ্যাং এর এই সদস্যরা।

এদিকে আসামিদের বিরুদ্ধে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here