ছয় মাস থেকে কলকাতার বালিগঞ্জে নুসরাতের ফ্ল্যাটেই থাকেন যশ

0
11
ফাইল ছবি।

শুক্রবার সকাল থেকে টালিউডজুড়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে অভিনেত্রী নুসরাত জাহান মা হতে চলেছেন। এ খবরে  চমকে যান অনেকেই।

নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর শুনে তার স্বামী নিখিল জৈন বলেছেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না। কারণ অন্তত ছয় মাস ধরে নুসরাতের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

নিখিল জৈনের কাছ থেকে আলাদা হওয়ার পর অভিনেতা যশের সঙ্গে নুসরাতের প্রেম এখন কলকাতার বিনোদনাজ্ঞনে আলোচনা তুঙ্গে। এর মধ্যেই বেরিয়ে এল আরেক চাঞ্চল্যকর তথ্য।

জানা গেছে, ছয় মাস ধরে কলকাতার অভিজাত এলাকা বালিগঞ্জে নুসরাতের ফ্ল্যাটে থাকছেন যশ। খবর আনন্দবাজারের

এদিকে এ নিয়ে নায়িকা নুসরাত জাহান মুখ না খুললেও ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে।’

কিন্তু গত সপ্তাহে কলকাতা টাইমস ‘যশের সঙ্গে ডেট করছেন নুসরাত’ শিরোনমে একটি প্রতিবেদন প্রকাশ করলে তা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার দেন এ অভিনেত্রী।

এটা তাদের সম্পর্কের স্বীকারোক্তি হিসেবে যখন সবাই দেখছিলেন, তখনই নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। আর তারপরই ইনস্টাগ্রামে আসে নুসরাতের নতুন পোস্ট।

কলকাতা টাইমসের জরিপে টালিগঞ্জে ২০২০ সালে ‘সবচেয়ে কাঙিক্ষত’ নারীর তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত; আর ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ পুরুষের তালিকায় প্রথম যশ।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত।

দেড় বছরের মাথায় তাদের সেই সম্পর্কে চিড় ধরে। তারা আইনি পথে বিবাহ বিচ্ছেদের আবেদন জানিয়েছেন কি না, তা স্পষ্ট না হলেও নুসরাতের জীবনে নিখিলকে এখন ‘অতীত’ হিসেবেই দেখা হচ্ছে।

‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। এরপর রাজস্থানের মরুশহরে একসঙ্গে ঘুরতে গেলে প্রেমের গুঞ্জন সত্যিতে পরিণত হয়। বছরের শুরুতে সেই খবর জানিয়েছিল ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here