রাজশাহীতে সৎ ভাইদের অতর্কিত হামলায় ভাই খুন

0
21
প্রতিকী ছবি।

রাজশাহীর পবা উপজেলার সারংপুর গ্রামে সৎ ভাইদের হাতে ঈসমাইল হোসেন (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। ইসমাইল ওই গ্রামের আবদুল বাকীর ছেলে।

 

ঈসমাইলের মামা কামরুজ্জামানের দাবি- তার ভাগিনাকে সৎ ভাই সাফি (৩২), জোহর (২২) ও জোহরের স্ত্রী রত্না খাতুন (২০) মিলে খুন করেছে। তারা ঘটনার পর পালিয়েছে।

তার অভিযোগ বুধবার রাতে সাফি, জোহর ও রত্মা বাড়ির সামনে পারিবারিক বিরোধের জের ধরে অতর্কিতভাবে ঈসমাইলের ওপর হামলা চালায়। তারা ধারালো হাসুয়া দিয়ে ঈসমাইলের মাথায় আঘাত করে। এরপর রাতেই তাকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পবা থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বনি ইসরাইল বলেন, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। তবে, এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।

তিনি আরও বলেন, ঈসমাইলের মরদেহ বর্তমানে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহতের বাড়ির সঙ্গেই তার সৎ ভাইদের বাড়ি। ঘটনার পর থেকে তারা সবাই পলাতক। এ ঘটনায় পবা থানায় হত্যা মামালা দায়ের করা হবে বলেও জানান এ পুলিশ কমকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here