রাসিকের প্রস্তাবিত-সংশোধিত বাজেট প্রণয়ন সভা

0
31
সংগৃহীত ছবি।

রাজশাহী সিটি করপোরেশনের ২০২০-২০২১ অর্থবছরের সংশোধিত বাজেট ও ২০২১-২০২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) বিকেল পর্যন্ত নগর ভবনের সরিৎ দত্তগুপ্ত সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের আয় ও ব্যয়ের বিভিন্ন খাতগুলো পর্যালোচনা করা হয়েছে।

করোনা সঙ্কটকালীন এ মুহূর্তে বাজেট প্রণয়নে অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সদস্যসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান সিটি মেয়র। রাসিকের ২২নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন সভা পরিচালনা করেন।

সভায় বক্তব্য দেন-রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক ও বিদ্যুৎ) রেয়াজাত হোসেন রিটু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন।

এ সময় মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here