ভিকি-ক্যাটরিনার সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন হর্ষবর্ধন

0
17
ফাইল ছবি।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ডেট করছেন। সম্পর্কে রয়েছেন দুজনে। এমন গুঞ্জন বলিউডে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তাদের ছবি একসঙ্গে ভাইরালও হয়। যদিও ভিকি বা ক্যাটরিনা এই বিষয়ে মুখ খোলেননি কখনও। এবার তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু অনিল কাপুরের ছেলে অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

সম্প্রতি এই অভিনেতা একটি অনলাইন অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, সেখানে এই প্রসঙ্গে মুখ খোলেন সোনমের ভাই হর্ষবর্ধন। তাকে বলিউড তারকাদের প্রেমের গুঞ্জনের মধ্যে এমন একটি সম্পর্কের কথা প্রকাশ করতে বলা হয়, যা গুজব নয়, সত্যি। সঙ্গে সঙ্গে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ্য করেন হর্ষবর্ধন। তিনি জানান এই সম্পর্কের মধ্যে গুজবের কোনো অবকাশ নেই।

তিনি বলেন, ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, এটি সত্য। বিষয়টি নিয়ে কথা বলাতে আমি হয়তো সমস্যায় পড়ব, তবুও বলছি। যদিও এই সম্পর্ক তারা কোনোদিন অস্বীকারও করেননি, বরং তাদের মধ্যেও কিছু লুকোনোর কোনো আভাস পাইনি।

এক বছর আগে দীপাবলির রাতে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। তখন থেকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। বেশ কয়েকবার ডিনারে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন এই জুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here