সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতিকী ছবি।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অষ্টম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ অভিযোগে ভুক্তভোগীর মা ৫ জনকে আসামি করে গত শনিবার উল্লাপাড়া মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন- বাঙ্গালা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের রেজাউল করিম খানের ছেলে নাঈম খান (১৬) ও একই গ্রামের মোকবেল হোসেন খার ছেলে মো. রেজাউল করিম খা (৫০), মো. রেজাউল করিম খার স্ত্রী মোছা. নাজমা খাতুন (৪৫), মৃত শুকুর মাহমুদের ছেলে মো. আলী আহম্মেদ খা ও মো. রেজাউল করিম খায়ের ছেলে মো. নাসির উদ্দিন (২৫)।

জানা যায়, উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের ৮ম শ্রেণীর ছাত্রীকে একই ইউনিয়নের মো. রেজাইল করিম খায়ের ছেলে মো. নাঈম খা স্কুলে যাবার পথে বিভিন্ন কৌশলে উত্ত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসতো।

গত ৯ জুন কিশোরীর মা ও বাবা রাতে বাড়িতে মেয়েকে রেখে আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়। এই সুযোগে নাঈম খা রাত ১১টার দিকে মেয়ের ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। ধর্ষণ করে ঘর থেকে বের হয়ে যাবার সময় নাঈম খাকে ধরে চিৎকার শুরু করে ওই মেয়ে। এসময় তার চিৎকারে পাশের ঘর ও বাড়ির লোকজন এগিয়ে এসে নাঈমকে কিশোরীর ঘরের মধ্যেই আটক করে। বিষয়টি জানাজানি হলে অন্য আসামিরা সুষ্ঠ বিচারের কথা বলে নাঈমকে ছাড়িয়ে নিয়ে যায়। কিন্তু পরে বিচার না পেয়ে ওই কিশোরীর মা বাদি হয়ে গত শনিবার উল্লাপাড়া মডেল থানায় ৫ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও ওই কেসের তদন্তকারী কর্মকর্তা মো. আলাল হোসেন জানান, ধর্ষণের মামলা হয়েছে। ইতিমধ্যেই ভুক্তভোগী কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here