নিজ বাড়িতে দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতা নিহত

0
66
সংগৃহীত ছবি।

গাজীপুরের শ্রীপুরে নিজ বাড়িতে দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতা রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। নিহত ছাত্রলীগ নেতা সৈয়দ মাসুম আহমেদ শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানিয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু।

নিহতের চাচা মোফাজ্জল হোসেন জানান, ঈদের দিন বুধবার দিবাগত রাত ৩টার দিকে অজ্ঞাতনামা ১০/১২ জন ব্যক্তি ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের ঘরের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এ সময় বাড়ির অন্যান্য ঘরগুলোর দরজার ছিটকানি ঘরের বাহির থেকে বন্ধ করে দেয় দুর্বৃত্তরা। মাসুম ঘরের ভেতর প্রবেশ করা মাত্রই অজ্ঞাতনামা আসামিরা তাকে মারধর ও মাথায় আঘাত করে।

এ সময় সে চিৎকার দিলে বাড়ির আশপাশের প্রতিবেশী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে আহতাবস্থায় মাসুমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়। সেখান থেকে তাকে বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়, সেখানেই চিকিৎসাধীন থাকার পর শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

মাসুমের মৃত্যুতে স্থানীয় ছাত্রলীগ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিচারের সঠিক তদন্তের মাধ্যমে অতিদ্রুত দায়ীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন।

প্রথম থেকেই বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে জানিয়ে শ্রীপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এটি পূর্বকল্পিত হত্যাকাণ্ড। সেভাবে পুলিশ তদন্ত কাজ শুরু করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here