প্রেমিককে চমকে দিতে বিদেশে পাড়ি, নিজেই চমকে যান প্রাচী!

0
52

প্রেমিকের সঙ্গে কথা বলে প্রাচী জানতে পারেন, নির্দিষ্ট একটি দেশে রয়েছেন তিনি। প্রেমিককে চমকে দিতে সঙ্গে সঙ্গে বিমানের টিকিট কেটে ফেলেন প্রাচী দেশাই। মন তখন ফুরফুরে। উড়ে গেলেন সেই দেশে। কিন্তু গিয়ে জানতে পারলেন, তাঁর প্রেমিক আদৌ সেই দেশে নেই। প্রাচীকে মিথ্যা কথা বলেছেন প্রেমিক। কিন্তু প্রাচী তখনই ফিরে আসেননি দেশে। বরং সদ্য পাওয়া আঘাত সারানোর জন্য সে দেশেই ঘুরে বেরিয়েছেন। নিজেকে সময় দিয়েছেন তিনি। সেই অভিজ্ঞতার কথা নিজেই এক সাক্ষাৎকারে জানান ‘রক অন’-এর অভিনেত্রী।

পরিচালক রোহিত শেট্টির প্রাক্তন প্রেমিকা প্রাচী জানান, বিদেশে পৌঁছে যখন তিনি সত্যি কথাটি জানতে পারেন, প্রেমিককে কিছু বলেননি। এমনকি তাঁর সঙ্গে কথা বলার সময়ে খানিক চুপ করে গিয়েছিলেন। তাতেই তাঁর প্রেমিক চমকে গিয়েছিলেন। বুঝতে পারছিলেন না, কী ঘটেছে। কিন্তু প্রাচী সে দিকে মন না দিয়ে নিজের মতো করে ছুটি কাটিয়েছিলেন। সাক্ষাৎকারে প্রাচী বলেন, ‘‘সেই ঘটনার পর আমার ওই ছুটিটা খুব দরকার ছিল। নিজেকে সময় দিয়েছিলাম।’’

রবিবার ৩৩-এ পা দিয়েছেন প্রাচী। নিজের জীবনের সেই ঘটনা বর্ণনা করার সময়ে প্রাচী জানান, কখনও কারও কাছ থেকে আঘাত পেলে সঙ্গে সঙ্গে তিনি নিজের কষ্টের কথা মন খুলে বলতে পারেন না। বরং চুপ করে যান তিনি। প্রাচীর কথায়, ‘‘জানি এই প্রবণতা হয়তো কখনও কখনও অস্বাস্থ্যকর হয়ে যায়। কিন্তু আমি বলতে পারি না। পরবর্তীকালে প্রয়োজন পড়লে বলি।’’ সূত্রঃ আনন্দ বাজার অনলাইন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here