স্বাস্থ্য অধিদপ্তরের সামনে মেডিক্যাল টেকনোলজিস্টদের আন্দোলন

0
87
সংগৃহীত ছবি।

মেডিক্যাল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল দ্রুত প্রকাশের দাবিতে স্বাস্থ্য অধিদপ্তরের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে মেডিক্যাল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ বাস্তবায়ন কমিটি।

আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের নতুন ভবনের প্রধান ফটক আটকে এ অবস্থান কর্মসূচি চলছে।

আন্দোলনকারীদের এ সময় স্বাস্থ্য ভবনের মূল গেটের ভেতরে ও সিঁড়িতে অবস্থান করে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। আন্দোলনকারীরা ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’, ‘অ্যাকশন অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ‘নিয়োগ নিয়ে তালবাহানা, চলবে না, চলবে না’, ‘অবিলম্বে নিয়োগ চাই, নিয়োগ চাই, ২০২০ সালের নিয়োগ চাই’সহ বিভিন্ন স্লোগান দেন।

আন্দোলন প্রসঙ্গে মেডিক্যাল টেকনোলজিস্ট-২০২০ বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক উত্তম কুমার সাংবাদিকদের বলেন, আমাদের ১২০০ মেডিক্যাল টেকনোলজিস্টের লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে, কিন্তু এখনও ফলাফল প্রকাশ করা হচ্ছে না। আমাদের পক্ষ থেকে তাদের সঙ্গে কথা বলতে গেলে মন্ত্রণালয় আমাদের স্বাস্থ্য অধিদপ্তরে পাঠাচ্ছে। আর অধিদপ্তর বলছে মন্ত্রণালয়ের কথা।

তিনি আরও বলেন, এর আগে আন্দোলন করার ফলে ৩১ আগস্টের মধ্যে ফলাফল প্রকাশ করার কথা বলা হয়েছিল। কিন্তু এখনও ফলাফল প্রকাশ হয়নি। এখন আমাদের পেছনে ফেরার পথ বন্ধ। আমাদের দাবি মেনে নিয়ে অবিলম্বে ফলাফল প্রকাশ করে নিয়োগ দেওয়া হোক। না হলে আমরা মন্ত্রণালয় ঘেরাও করার মতো কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here