কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিক আহত

0
42
কিশোর গ‌্যাংয়ের প্রধান মাহবুব হাসান রতন। সংগৃহীত ছবি।

রাজধানীর দক্ষিণখানে কিশোর গ‌্যাংয়ের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। তার নাম মীর মেহেদী হাসান জনি।

বৃহস্পতিবার দিবাগত রাত ১১টায় শাহ কবির মাজার রোডের সিনজি পাম্প এলাকায় অবস্থিত আদি টাংগাইল মিষ্টান্ন ভাণ্ডারের সামনের রাস্তায় এই হামলার ঘটনা ঘটে।

পূর্ব শত্রুতার জের ধরে এলাকার চাদাবাজ, সন্ত্রাসী ও কিশোর গ‌্যাংয়ের প্রধান মাহবুব হাসান রতনের নেতৃত্বে এই হামলা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে সাংবাদিক মীর মেহেদী হাসান বলেন, “আমি বাইক দিয়ে আসার পথে মাহবুব হাসান রতনের ছোট বোনের জামাই পুষ্প আমাকে থামতে বলে। সেখানে থামলে অতর্কিতভাবে আমাকে থাপ্পড় ও কিল-ঘুষি দিতে থাকে সে। এ সময় বাইক থেকে পড়ে গেলে পুষ্প, রতনসহ আরও অজ্ঞাত চার-পাঁচজন রড এবং লাঠি দিয়ে আমার এবং আমার বড় ভাইয়ের ওপর হামলা চালায়। এতে আমার মাথা ফেটে যায় এবং একটা আঙ্গুল ভেঙ্গে যায়। ওরা পুরো শরীরে রড দিয়ে আঘাত করে আমাকে গুরুতর আহত করে। এ সময় আমার পকেটে থাকা স‌্যামসাং মোবাইল জে-৭ ম‌্যাক্স ফোনটাও নিয়ে যায়। এছাড়া, আমার বড় ভাইয়ের একটা হাত মচকে যায় এবং সারা শরীরে আঘাত পায়।

এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। দক্ষিণখান থানার দায়িত্বরত অফিসার ইন চার্জ (ওসি) জানান, সাংবাদিক মীর মেহেদী হাসান ও তার ভাইয়ের ওপর হামলা হয়েছে বলে আমরা জানতে পেরেছি। অভিযোগের পরিপ্রেক্ষিতে  অতিদ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here