কক্সবাজারে প্রায় ৪ কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ১

0
75
সংগৃহীত ছবি।

কক্সবাজারের মরিচ্যা বাজার এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রামু ব্যাটালিয়ন অভিযান চালিয়ে সোয়া লাখ পিস ইয়াবাসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে। তার নাম তোফায়েল (১৯)। বৃহস্পতিবার (১৬সেপ্টেম্বর) রাতে তাকে আটক করা হয়।

বিজিবি’র রামু ব্যাটালিয়নের (৩০ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল ইব্রাহীম ফারুক জানান, বিজিবির গোয়েন্দারা গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি সিএনজিতে প্রচুর পরিমাণ ইয়াবা পাচার হবে।

এই তথ্য পাওয়ার পর মরিচ্যা বাজার এবং আশেপাশের এলাকায় তল্লাশী কার্যক্রম জোরদার করে। রাত পৌনে ১২টার দিকে একটি সিএনজি মরিচ্যা যৌথ চেকপোস্টের সামনে পৌঁছলে তল্লাশীর জন্য থামানো হয়। তল্লাশীকালে যাত্রী সিটের মধ্যে বিশেষ চেম্বারে লুকিয়ে রাখা অবস্থায় ১ লাখ ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৩ কোটি ৭৫ লাখ টাকা। এসময় সিএনজি চালক তোফায়েলকে আটক করা হয়। সে রামু থানার চাকমার কুল ডিংগাপাড়া গ্রামের বাসিন্দা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তোফায়েল জানায়, জনৈক বাদশা মিয়া (৪৫) এই ইয়াবার প্রকৃত মালিক। টাকার বিনিময়ে চালক তোফায়েল ইয়াবাগুলেঅ পাচারের জন্য বহন করেছে। তোফায়েলের কাছ থেকে বাদশা মিয়ার ফোন নম্বর নিয়ে তাতে ফোন করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। বাদশাকে আটকের চেষ্টা চলছে। এই ঘটনার ব্যাপারে রামু থানায় মামলা দায়ের করার পর তোফায়েলকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here