গৃহবধূর আপত্তিকর ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল, যুবক গ্রেফতার

0
93

বগুড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধূর অশ্লীল ভিডিও হাতিয়ে নিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে মাহমুদ মুন্না (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার রাতে শেরপুর উপজেলার শেরপুর প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুন্না পূণ্যাতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর ছেলে।

সোমবার দুপুরে ডিবি পুলিশ তাদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শেরপুরের একটি মোবাইলের দোকানে ওই গৃহবধূরকে প্রথম দেখাতেই পছন্দ করে মুন্না। পরে গোপনে গৃহবধূর ফেসবুক আইডি সংগ্রহ করে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় এবং পরবর্তীতে তারা একে অপরের সাথে কথা বলা শুরু করে। এক পর্যায়ে তাদের মধ্যে ভিডিও-অডিও কলে কথা বলাসহ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপন ছবি ও ভিডিও দাবি করে মুন্না। এতে প্রথমে এসব কাজে রাজি না হলেও এক পর্যায়ে মুন্নার বারবার বিয়ের প্রলোভনের কথা বিশ্বাস করে আপত্তিকর অবস্থায় ভিডিও কলে আসতে রাজি হন ওই গৃহবধূ। এই সুযোগে অ্যাপের মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে মুন্না। পরে সেই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে শারীরিক সম্পর্ক বাধ্য করার জন্য ব্ল্যাকমেইল করতে থাকে।

একপর্যায়ে ওই গৃহবধূ বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। পরে ডিবি পুলিশের সাইবার টিম তথ্য প্রযুক্তির সাহায্যে শেরপুর থেকে মুন্নাকে গ্রেফতার করে।

বগুড়া জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, গ্রেফতারকৃত মুন্নার বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here