রাজধানীতে পিকআপ ভ্যানকে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ১

0
68
প্রতীকী ছবি।

রাজধানীর বনানী সেতু ভবনের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় পিকআপ ভ্যানে থাকা ইসমাইল হোসেন নামের এক দোকান কর্মচারী নিহত হয়েছেন। দুর্ঘটনায় পিকআপ ভ্যানের চালক মাকসুদ ও ইসমাইলের সঙ্গী জনি আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইসমাইলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানায়। তিনি দুই ছেলের জনক। রাজধানীর ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন তিনি।

জানা গেছে, বনানী সেতু ভবনের সামনে একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কাভার্ড ভ্যান। এতে ওই পিকআপ ভ্যানের পেছনে থাকা দুইজন গুরুতর আহত হন। তাঁদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে ইসমাইলকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী জনি বলেন, আমরা দুইজন ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কাজ করি। আমরা পিকআপের পেছনে করে বিমানবন্দরের দিকে যাচ্ছিলাম। এসময় বনানী সেতু ভবনের সামনে আসার পরপরই পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে আমরা দুইজন আহত হই। পরে ইসমাইলকে ঢাকা মেডিক্যালে নেওয়া হলে সেখানে চিকিৎসক তাকে ভোরে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here