কুষ্টিয়ায় শিশু সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যা

0
30
সংগৃহীত ছবি।

কুষ্টিয়ায় ৯ মাসের শিশুকে হত্যা করার পর মা আত্মহত্যা করেছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরবেলা শহরের থানাপাড়া পুরাতন বাঁধ এলাকার একটি বাড়ি থেকে শিশুটির মা আকলিমা খাতুনের ঝুলন্ত মরদেহ করেছে পুলিশ। এসময় মায়ের লাশের পাশে ৯ মাসের শিশুপুত্র জীমের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার অটো চালক রতন আলীর স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গড়াই নদী সংলগ্ন থানাপাড়া পুরাতন বাঁধ এলাকায় স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই বাবা মাজেদ আলীর বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ করায় মঙ্গলবার রাতে বাবার বাড়িতে ৯ মাসের শিশু সন্তানকে ঘুম পাড়িয়ে ছিলেন। ভোরে এলাকাবাসী আকলিমার ঘরে ঢুকে দেখতে পান আকলিমা ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে ঝুলছে। পাশেই বিছানায় শিশু জীমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষণিক স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ মা ও শিশুর লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আকলিমা খাতুন মানসিকভাবে অসুস্থ ছিলেন। ধারণা করা হচ্ছে, আকলিমা তার ছেলেকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করে।

কুষ্টিয়া মডেল থানা অফিসার ইনচার্জ সাব্বিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, থানাপাড়া বাঁধ এলাকার একটি বাড়ি থেকে মা ও শিশুর মরদেহ করেছে পুলিশ। আকলিমা মানসিক রোগী ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছে। তবে তদন্ত প্রতিবেদন প্রকাশ হলে সবকিছু খোলাসা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here