খুলনা-সাতক্ষীরা সড়কে ট্রাকের ধাক্কায় সিএনজির ৪ যাত্রী নিহত

0
39
সংগৃহীত ছবি।

ডুমুরিয়ার পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় খুলনা-সাতক্ষীরা সড়কে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী সিএনজির চারজন যাত্রী নিহত হয়েছে।

শুক্রবার দুপুর ১টায় যাত্রীবাহী সিএনজিটিকে ধাক্কা দিয়ে ডোবায় পড়ে যায় বালুবাহী একটি ট্রাক। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকাল ৫টায় ডোবার ভেতর থেকে চারজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এখন পর্যন্ত পানির নিচ থেকে সিএনজিটি উদ্ধার করা যায়নি। এ ঘটনায় রাকিব শেখ নামে ট্রাক চালককে আটক করেছে পুলিশ।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন সিএনজি চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫) ও রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৩২)। নিহত অপর দুজনের মধ্যে একজন নারী (৩৫) ও একজন পুরুষের (৪৫) পরিচয় জানা যায়নি।

ডুমুরিয়া থানার ওসি মো. ওবায়দুর রহমান জানান, বালু ভর্তি ট্রাক (সাতক্ষীরা ই ১১-০৩৯৪) ও যাত্রীবাহী সিএনজিটি খুলনার দিকে যাচ্ছিলো। ট্রাকটি সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিসহ ট্রাকটি রাস্তার পাশে একটি ডোবার মধ্যে পড়ে যায়। সিএনজির ওপর বালুভর্তি ট্রাক পড়ায় সেটি পানির নিচে ডুবে যায়। সিএনজি থেকে কেউ বের হতে পারেনি।

পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির ভেতর থেকে চারজনের মরদেহ উদ্ধার করে। সিএনজিটি উদ্ধারের চেষ্টা চলছে। ট্রাক চালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।

এদিকে দুর্ঘটনার পর উদ্ধার কাজ চলায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় চার ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে রাস্তার দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে সড়ক খুলে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here