মা হওয়ার পর সিনেমায় ফিরছেন নুসরাত

0
67
ফাইল ছবি।

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। মা হয়েছেন সম্প্রতি৷ এবার ফিরছেন সিনেমায়। অক্টোবরেই শুটিং শুরু করবেন পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’তে।

এখানে তাকে ‘রাকা’ চরিত্রে দেখা যাবে। প্রথম দিনের শুটিং হবে রাজারহাটে। ভারতীয় গণমাধ্যকে পরিচালক সুদেষ্ণা জানিয়েছেন, ‘নুসরাতের কাছে একটু ভয়ে ভয়েই গিয়েছিলাম। ছেলেকে রেখে এখন কাজ করতে পারবে কি না বা শারীরিকভাবে কতটা ফিট- এ নিয়ে দ্বিধায় ছিলাম। কিন্তু সামনাসামনি দেখে অবাক হয়েছি। মাত্র এক মাস, আগের মতোই ছিপছিপে ও ফিট তিনি!’

পরিচালকের আরও দাবি, একসঙ্গে ছেলে, নিজের পেশা, সংসার সব সামলাচ্ছেন নুসরাত। নতুন ছবি ঘিরে আরও চমক ছড়িয়ে। নুসরাতের বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। সোহম-নুসরাত এর আগে রবি কিনাগি পরিচালিত ‘জামাই ৪২০’ ছবিতে পর্দা ভাগ করে নিলেও সম্ভবত প্রথম জুটি বাঁধছেন সুদেষ্ণা-অভিজিতের ছবি দিয়ে। রাজনীতির দুনিয়ায়ও মিল রয়েছে তাদের। নুসরাত, সোহম যথাক্রমে শাসক দলের সাংসদ, বিধায়ক।

সুদেষ্ণা-অভিজিতের ছবিতে বরাবরই সম্পর্ক আর রহস্য-রোমাঞ্চ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। পরিচালক জানিয়েছেন, আগামী ছবিও তার ব্যতিক্রম নয়। এ প্রজন্মের তিন বন্ধু অনীশ, সুজয় ও মিলি কাজের অভাবে পকেট মারে। এর মধ্যে হঠাৎ করে শহরের বুক থেকে উধাও হয়ে যাবে এক কালীমূর্তি। সেই ঘটনাকে ঘিরেই গল্প এগোবে।  কীভাবে অনীশের জীবনে রাকা আসবে সেটাও গল্পের আরও একটি মোড়। অনীশের চরিত্রে দেখা যাবে সোহমকে।

এ ছাড়াও থাকছেন কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য এবং চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত।

ছবির চিত্রনাট্যও লিখেছেন পদ্মনাভ। গানের দায়িত্বে স্যাভি। একটি গান গেয়েছেন অর্ক মুখোপাধ্যায়। এ ছাড়াও শোনা যাবে আকৃতি কক্কর, আরমান মালিক, নিকিতা গাঁধী, নাকাজ আলির কণ্ঠ।

‘জয় কালী কলকাত্তেওয়ালি’ সম্ভবত আগামী বছর মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here