ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ-যুবলীগের বিক্ষোভ মিছিল

0
31
সংগৃহীত ছবি।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় যুবদল ও পৌর যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে কয়েকদিন ধরে যুবদলের বিবাদমান গ্রুপের পাল্টাপাল্টি মিছিল এবং নৈরাজ্যের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল করেন তারা।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশ বলেন, উপজেলা যুবদলের নেতাকর্মীরা এলাকায় নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে পুলিশ তাদের চেষ্টা সফল হতে দেয়নি। পরে যুবদলের নৈরাজ্যের প্রতিবাদে দুপুর ১২টার দিকে পৌর এলাকায় বিক্ষোভ মিছিল করে উপজেলা ছাত্রলীগ। শহরের মুক্তিযোদ্ধা চত্বর থেকে ছাত্রলীগের বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাজার এলাকায় এসে শেষ হয়।

সোমবার সকাল ১০টায় উপজেলা যুবদলের নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ ও কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সায়েদুর রহমান মানিকের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা পৌর এলাকায় বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন বলেন, কসবা উপজেলা যুবদলের কমিটি গঠনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে দ্বিধাবিভক্ত যুবদলের নেতাকর্মীরা উপজেলা সদরের বিভিন্ন স্থানে ঝাড়ু মিছিল, জুতা মিছিল করে নৈরাজ্যের সৃষ্টি করছে। যার কারণে কসবার শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ বিঘ্নিত হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here