প্রবাসীর সঙ্গে ইমোতে প্রেম, প্রথম সাক্ষাতেই ধর্ষণ

0
39
প্রতীকী ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে প্রেমের সম্পর্ক করে প্রেমিকের সাথে সাক্ষাত করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে চব্বিশ বছরের এক নারী।

ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামে। ঘাটাইল থানার এসআই আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান (৩৩) নামে এক ব্যক্তিকে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ওই নারী ময়মনসিংহ জেলা সদর এলাকার টানকাতলাসেন গ্রামের শফিকুলের মেয়ে। ৬/৭ বছর আগে ওই নারীর বিয়ে হয়েছিল। তার একটি পুত্র সন্তান রয়েছে। পুত্র সন্তানকে নিয়ে সে বাবার বাড়িতেই থাকত।

প্রবাসে থাকাকালিন সময়ে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের আব্দুর রহমান নামে এক ব্যক্তির সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ইমো নম্বরের মাধ্যমে পরিচয় হয় ওই নারীর। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাসেকখানি আগে প্রেমিক আঃ রহমান দেশে আসে। তাদের মধ্যে মোবাইলে যোগাযোগ থাকলেও সরাসরি তাদের সাথে সাক্ষাত হয়নি। এ অবস্থায় প্রেমিক আঃ রহমান বিয়ের প্রলোভন দেখিয়ে ২৫ সেপ্টেম্বর মধুপুর উপজেলা সদরে নিয়ে আসে। সেখান থেকে এই দিন দুপুরে নারীকে ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের তুলা মিয়ার বাড়িতে নিয়ে যায়। দিনের বেলাই ওই বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে রহমান তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ধর্ষণের অভিযোগে ওই নারী ৩০ সেপ্টেম্বর সকালে প্রবাসী আঃ রহমানকে আসামী করে ঘাটাইল থানা মামলা করেণ। মামলার পর ঘাটাইল উপজেলা সদর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইন চার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার পিপিএম বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here