পল্লবীতে সন্তানের সামনে পিতা খুনের ঘটনায় জড়িত আরও ১ জন গ্রেফতার

প্রতীকী ছবি।

রাজধানীর পল্লবীতে চাঞ্চল্যকর সাহিনুদ্দিন হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃত ব্যাক্তির নাম মোহাম্মদ তাহের। তিনি সাহিনুদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত অভিযুক্ত আসামি।

তথ্য প্রযুক্তির সহায়তায় অবস্থান শনাক্ত করে শাহবাগ মোড় এলাকা থেকে তাহেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তাহেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর শাহবাগ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের পল্লবী জোনাল টিম। টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

আরও পড়ুনঃ পল্লবীতে সন্তানের সামনে পিতা খুনের আসামী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রসঙ্গত, সাবেক এমপি আওয়ালের আলীনগর প্রজেক্টের কার্যক্রম (বাউন্ডারি গেইট ও পিলার) পরিচালনার সময় সাহিনুদ্দিনের সাথে বিরোধ সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে সাহিনুদ্দিনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সুমনকে নির্দেশ প্রদান করেন আওয়াল। তার নির্দেশনা মোতাবেক সুমনের নেতৃত্বে সাহিনুদ্দিনকে পল্লবী থানার ডি ব্লকের একটি গ্যারেজের ভিতর নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। প্রকাশ্য দিবালোকে লোমহর্ষক এ হত্যাকাণ্ডের ঘটনায় সাহিনুদ্দিনের মায়ের অভিযোগের প্রেক্ষিতে ১৭ মে পল্লবী থানায় হত্যা মামলা হয়। এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার প্রেক্ষিতে এজাহার নামীয় ৯ জন ও তদন্তে প্রাপ্ত ৫ জনসহ মোট ১৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ।

এজাহারভুক্ত গ্রেফতার আসামিরা হলেন- এম এ আওয়াল, সুমন ব্যাপারী, মো. টিটু, মো. দিপু, বাবু ওরফে বাইট্টে বাবু, মো. মুরাদ, কালু, কিবরিয়া ও মোহাম্মদ তাহের। তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গ্রেফতাররা হলেন- রকি তালুকদার, নুর মোহাম্মদ হাসান, ইকবাল, শরীফ ও মঞ্জুরুল হাসান বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here