পৃথক দুই অভিযানে :

রংপুরে ৬৫ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
36
সংগৃহীত ছবি।

রংপুরে পৃথক দুটি স্থান থেকে ৬৫ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মিঠাপুকুর উপজেলায় র‌্যাব ও কাউনিয়া উপজেলায় পুলিশ এসব মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

রংপুর র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ রবিবার দুপুরে এক বিজ্ঞপ্তিতে জানান, রবিবার সকালে কাউনিয়া উপজেলায় হলদিবাড়ি এলাকায় একটি আলু বোঝাই পিকআপে তল্লাশি করে ২৫ কেজি গাঁজা উদ্ধার করে কাউনিয়া পুলিশ।

এসময় বরিশালের দেলোয়াার হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৮) ও পটুয়াাখালীর আব্দুল মতিনের ছেলে সোহেল মিয়া (২৬) নামে দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা পিকআপের চালক ও হেলপার।

এদিকে, শনিবার রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলার দুর্গাপুর এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কগামী পাকা রাস্তার উপর চেকপোস্টে একটি সন্দেহভাজন কাভার্ড ভ্যান তল্লাশি করা হয়।

এসময় ৪০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের জন্য ব্যবহৃত একটি কাভার্ড ভ্যানসহ মাদক ব্যবসায়ী মো. রাজা মিয়া (৭০) ও মো. মিজানুর রহমানকে (৪৫) গ্রেফতার করা হয়। তারা দুজনেই কুমিল্লার বাসিন্দা। আসামিদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা করেছে।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here