মাদক-অস্ত্র-গুলিসহ শীর্ষ সন্ত্রাসী ‘ভাগ্নে তুষার’ গ্রেপ্তার

0
23
সংগৃহীত ছবি।

রাজধানীর ভাটারা এলাকা থেকে খিলগাঁও এবং রামপুরা এলাকার শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে তুষার গ্রুপের প্রধান মোহাম্মদ ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষারকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তারের বিদেশি পিস্তল, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। র‍্যাব-৩ এর ফ্লাইট লেফটেন্যান্ট ফাতিন সাদাব অরণ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, ঢাকা মহানগরীর ভাটারা থানা এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল আজ বুধবার রাজধানীর ভাটারার খিলবাড়ীরটেক এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোহাম্মদ ইব্রাহিম খান তুষারকে (৩১) গ্রেপ্তার করেন।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি এবং ১৮৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত এই শীর্ষ সন্ত্রাসী স্বীকার করেছেন, তিনি রাজধানীর খিলগাঁও, রামপুরা এবং ভাটারা এলাকায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার, মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, চাঁদাবাজী, জমি দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন।

এ ছাড়া তার বিরুদ্ধে খিলগাঁও-রামপুরা থানায় চারটি হত্যা মামলা, চারটি অস্ত্র ও মাদক মামলা, একটি ডাকাতির  মামলাসহ মোট নয়টি মামলা চলমান রয়েছে বলে জানায় র‌্যাব। নতুন করে আটকের পর ভাটারা থানায় তার বিরুদ্ধে আরও একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here