প্রতারক চক্রের ৩ সদস্য আটক

0
69
সংগৃহীত ছবি।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে মোবাইল প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন, ১টি মোটরসাইকেল জব্দ করেছে।

ফরিদপুর র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিক্তিতে রবিবার ভোরে জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন গ্রামে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে।

এ সময় অভিযানে রবিউল ইসলাম পাপ্পু (২৩), চন্দন মালো (২৯) ও মো. জাকারিয়া ইসলাম ওরফে অন্তরকে (২৬) আটক করে। আটককৃতদের হেফাজতে থাকা প্রতারনার কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিরা জানায়, বিকাশ প্রতারণার মাধ্যমে জনসাধারণের নিকট হতে বিপুল  অর্থ তারা হাতিয়ে নিয়েছে।

বিকাশ প্রতারক চক্রের সদস্যরা আরো জানায়, বিভিন্ন দুর্নীতিপরায়ণ মোবাইল সিম বিক্রেতার সাথে পরস্পর যোগসাজস করে ভুয়া নামে সিম কার্ড রেজিস্ট্রেশন করে সেই সিমকার্ড ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তের সহজ সরল জনগনের নিকট নিজেকে বিকাশ হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করে কৌশলে তাদের বিকাশ পিন কোড জেনে নেয় এবং স্মার্ট ফোনে বিকাশ এ্যাপস ব্যবহার করে উক্ত লোকজনের বিকাশ এ্যাকাউন্ট হতে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মধুখালী থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here