গাজীপুরে ৩৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

0
67
সংগৃহীত ছবি।

গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখন্ড এলাকা থেকে ৩৬ কেজি গাঁজা ও একটি পিকআপসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। রোববার দুপুর সাড়ে বারোটার দিকে র‌্যাব-১ এর একটি দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

র‌্যাব জানায়, পোড়াবাড়ি ক্যাম্প গাজীপুর র‌্যাবের একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজার একটি বড় চালান নিয়ে দুর্বৃত্তরা গাজীপুর জেলার শ্রীপুরের দিকে আসছে। এই সংবাদের ভিত্তিতে ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম ও সিনিয়র এএসপি জি এম মাজহারুল ইসলামের নেতৃত্বে গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখন্ড এলাকায় আভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজা ও একটি পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব আরও জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সগ্রহ করে গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছিল। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন ছিল।

আটককৃতরা হলো- জামালপুর জেলার ইসলামপুর থানার মোজা জাল্লা (পাটনিপাড়া) এলাকার মৃত নেওয়াজ আলীর ছেলে শাহজাহান খান (৩৫) ও নাটোর সদর থানার বারো ঘোড়িয়া এলাকার আব্দুল হালিম বেপারীর ছেলে জাহিদুল বেপারী (৩০)। তারা গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here